rider-banner-icon
     
  • Italian
  • Pizza
  • Fast Food
  • Pasta
  • Mediterranean

Pizza Palace

CLOSED
Rating 3.4 out of 5 stars, 100+ reviews
Paris Road, Shop# 28, Muslim Academy School Market, Paris Road, Sadar, Jashore, 7400 Jessore, Bangladesh
Rahat8/29/2026আপনার এখান থেকে মাএ pizza নিছি এতো বাজে আর এতো গন্ধ
Mehedi8/26/2026ভাই পাঁচ তারা দিলাম যাতে সামনে আসতে পারি ভাইদের পাস্তাটা একদম খারাপ তবে পিজা অনেক সুন্দর হয়ছে
Rashed8/24/2026Good
Nusrat8/10/2026burger ta joss lagche . onk chicken chilo.extra sauce lagei nai. onk juicy
Mst.6/19/2026khabar valo chilo...good food..
tanvir6/15/2026খাবারটা সত্যিই ভালো।। ধন্যবাদ।।
shimaparvin6/12/2026ওয়ার্ডার পেয়েছি, টেষ্ট অনেক সুন্দর
Puja6/11/2026I ordered chicken supreme pizza and its taste was amazing.Hope you all will enjoy it by ordering.rider was also humble
Kamrul6/5/2026good test, thanks for your pizza
SI5/18/2026এই প্রাইজে অমায়িক একটা পিৎজা খেলাম।🔥
Moumita5/10/2026Khabar kub e vlo cilo........
Irani1/17/2026আলহামদুলিল্লাহ,, খাবার এর টেস্ট অনেক ভালো ছিলো,, রাইডার ও অনেক ভালো,, online আর offline দুইভাবেই আমার খাবার এর টেস্ট ভালো লাগছে.. ❤️❤️
inspiration2/16/2026Overall good
Sk2/5/2026Satisfied
Jashim1/13/2026একদমই বাজে! পিৎজা অনেক আগে বানানো হয়েছিল, যাস্ট বাসি পঁচা পিৎসা গরম করে ডেলিভারি করা হয়েছে। তবে রাইডারের আচরণ অমায়িক ছিল।
Md1/11/2026Dam onujayi Chiken Fry er size ta boro and perfect....Test tau osthir chilo..just wow...
Sabrina8/6/2026অনেক মজা ছিলো। তবে ৪৩০ টাকা অনুযায়ী ৮/১০ টুকরাও মাংস থাকে না। অন্তত ১৫/২০ পিস মাংস থাকা উচিত
Mithyla7/28/2026cheese ektu kom chilo..tachara valo chilo
Sukonna11/30/2025this is really good lol. the meat box is perfect and also the pizza, according to the price it's gooodddd
Atqiya7/10/2026pizza was good...tasty....but Ami sausage crust er Jonno extra pay korechilam.....but deini...apnader kheyal rakha uchit chilo
Priya7/7/2026just awsome,, burger ta khub tasty silo
Rezwan6/19/2026ভালোই খারাপ না, তবে চিস পিৎজা টা ভালো ছিল
Mimi3/2/2026good in budget
Farha3/11/2026পিজ্জা টা ভাল ছিল
Saladddin1/30/2026সব ঠিক ছিল,তবে পিয়াজ টা আরও ভাল Cook করবেন ।
Suchana9/3/2026average
Jinia12/28/2025Pizza ar Baked pasta order korechilam.Khub e tasty chilo.Pasta ar Pizza te chicken er poriman onek beshi chilo
Afsheen7/26/2026The pizza was good and the pasta was really different, there was too much sauce and really less cheese and the pasta was burnt at the bottom, the pizzas good but i wouldnt recommend the pasta
RawfuR7/20/2026চিকেন ফ্রাই টা প্রায় কাঁচা।সার্ভিস একটু ভালো করা উচিত
Yamin5/17/2026I would rate 3.5/5 .not that good not that bad . avarage . but for the price point it's solid 4 .
Monday15:1722:00
Tuesday,Wednesday,Thursday,Saturday,Sunday15:3022:00
Friday15:3022:30